কাইনমাস্টার প্রো মোবাইল ভিডিও এডিটিং টিউটোরিয়াল


মোবাইল ভিডিও এডিটিং টিউটোরিয়াল

কাইনমাস্টার প্রো মোবাইল ভিডিও এডিটিং টিউটোরিয়াল

 

কমবেশি আমরা সবাই জানি মোবাইলের সাহায্যে প্রফেশনাল ভিডিও এডিটিং করার জন্য সবথেকে ভাল অ্যাপস হলো কাইন্ড মাস্টার প্রো। এই কারণে এখন আমি আপনাদেরকে শেখাবো কাইনমাস্টার প্রো মোবাইল ভিডিও এডিটিং। আপনি যদি প্রফেশনাল মোবাইল ভিডিও এডিটিং শিখতে চান তাহলে নিচে থাকা টিউটোরিয়াল ভিডিওটি আপনার জন্য। কাইনমাস্টার প্রো মোবাইল ভিডিও এডিটিং অ্যাপস সাহায্যে আপনি খুব সহজে ইউটিউব ভিডিও অথবা ফেসবুক ভিডিও অথবা টিকটকের মতন সোশ্যাল মিডিয়ায় ভিডিওগুলো খুব সহজেই এডিটিং করতে পারবেন। তাহলে চলুন বেশি কথা না বলে শিখে নেওয়া যাক মোবাইলে ভিডিও এডিটিং।

 

মোবাইল ভিডিও এডিটিং শেখার জন্য সবার প্রথম আমাদের মোবাইলে কাইনমাস্টার প্রো অ্যাপসটি ইন্সটল করতে হবে। আপনি চাইলে গুগল প্লে স্টোর অথবা অ্যাপেল অ্যাপ স্টোরের মাধ্যমে কাইনমাস্টার অ্যাপসটি ডাউনলোড করতে পারেন। কিন্তু কাইনমাস্টার প্রো প্রিমিয়াম ভার্সনটি ডাউনলোড করার জন্য অবশ্যই আপনাকে টাকা খরচ করতে হবে। আপনি চাইলে আমাদের BD Youtube Community ওয়েবসাইটের মাধ্যমে সম্পূর্ণ বিনামূল্যে কাইনমাস্টার প্রো অ্যাপসটি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। কাইনমাস্টার প্রো প্রিমিয়াম অ্যাপসটির ডাউনলোড অপশন নিচে দেওয়া আছে আপনি চাইলে সম্পূর্ণ বিনামূল্যে ডাউনলোড করতে পারেন।

 

আপনি যদি আগে কখনো ভিডিও এডিটিং অ্যাপস অথবা সফটওয়্যার না ব্যবহার করে থাকেন তাহলে কাইনমাস্টার প্রো অ্যাপসটি ব্যাবহার করতে আপনার কিছুটা সমস্যা হবে। মোবাইল ভিডিও এডিটিং শেখার জন্য সবার প্রথমে আপনাকে নিচে ধাকা কাইনমাস্টার প্রো মোবাইল ভিডিও এডিটিং টিউটরিয়াল ভিডিওগুলো দেখতে হবে। নিচে আমি আপনাদের জন্য টোটাল ৫টা ভিডিও দিয়েছি। নিচে ধাকা ৫টি ভিডিও মনোযোগ দিয়ে দেখান মাধ্যমে আপনি খুব সহজেই মোবাইলের সাহায্যে প্রফেশনাল ভিডিও এডিটিং এর কাজ গুলো খুব সহজে করতে পারবেন। তাহলে আর কি নিচে থাকা ইউটিউব ভিডিওগুলো এখনই মনোযোগ দিয়ে দেখুন। আশাকরি ভিডিও এডিটিং সম্পর্কে নতুন নতুন কিছু জানতে ও শিখতে পারবেন।

 

(১) বাইল ভিডিও এডিটিং টিউটোরিয়াল

 

প্রথম ভিডিওটি দেখার মাধ্যমে আপনি শুধুমাত্র কাইনমাস্টার প্রো অ্যাপটি সম্পর্কে জানতে পাবেন পাশাপাশি অ্যাপসটি ব্যবহার করে কি কি করা সম্ভব এই সম্পর্কে একটা বিস্তারিত ধারনা পাবেন। পাশাপাশি মোবাইল ভিডিও এডিটিং সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন। আশা করি ভিডিওটি আপনাদের কাছে অনেক অনেক বেশী ভালো লাগবে তাহলে এখনি দেরি না করে ভিডিওটি মনোযোগ দিয়ে দেখুন।

 

 

(২) মোবাইল ভিডিও এডিটিং টিউটোরিয়াল

 

নিচের ভিডিওতে আমি আপনাদেরকে দেখিয়েছি মোবাইল ফ্রেম যুক্ত করে কিভাবে স্ক্রিন রেকর্ড ভিডিও তৈরি করবেন পাশাপাশি কিভাবে প্রফেশনাল ভাবে ভিডিও এডিটিং করবেন। মোবাইল ফ্রেম ভিডিও এডিটিং সর্ম্পকে বিস্তারিত ধারণা পেতে চান এখনি নিচের ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। মোবাইল ফ্রেম ভিডিও এডিটিং কাজটি করার জন্য আপনাকে একটি মোবাইল ফ্রেম এর পিএনজি পিকচার ডাউনলোড করতে হবে। মোবাইল ফ্রেম পিএনজি পিকচার গুগল থেকে খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। তাহলে এখনি দেরি না করে নিচের ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখু।

 

 

(৩) মোবাইল ভিডিও এডিটিং টিউটোরিয়াল

 

নিচের ভিডিওতে আমি আপনাদেরকে দেখিয়েছি মোবাইল দিয়ে কিভাবে প্রফেশনাল ভিডিও এডিটিং করতে পারবেন। যারা মোবাইল দিয়ে ভিডিও এডিটিং এর প্রাথমিক বিষয়গুলো শিখে ফেলেছেন তাদের জন্য নিচের ভিডিওটি। আসাকরি ভিডিওটি দেখার পরে মোবাইল সাহায্যে খুব সহজে প্রোফেসনাল ভিডিও এডিট করতে পারবেন। নিজের ভিডিওটি যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে আপনার মূল্যবান মতামত নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাবেন।

 

 

(৪) মোবাইল ভিডিও এডিটিং টিউটোরিয়াল

 

নিচের ভিডিওতে আমি দেখানোর চেষ্টা করেছি মোবাইল দিয়ে কিভাবে একটা ভিডিওতে প্রফেশনাল সিনেমাটিক রূপ দেয়া যায়। আপনি যদি উপরের তিনটি ভিডিও মনোযোগ দিয়ে দেখেন তাহলে আপনার কাছে নিচের ভিডিওটি অনেক সহজ মনে হবে। তাহলে এখনি দেরি না করে নিচের টিউটরিয়াল ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। নিজের ভিডিওটি যদি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে আপনার মূল্যবান মতামত নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাবেন।

 

 

(৫) মোবাইল ভিডিও এডিটিং টিউটোরিয়াল

 

আশাকরি উপরের চারটি ভিডিও মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখেছেন। কাইনমাস্টার ভিডিও এডিটিং সফটওয়্যারটি টিপস-এন্ড-ট্রিকস সম্পর্কে বিস্তারিত জানার জন্য এখনি নিচের ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। তাছাড়াও কাইনমাস্টার প্রো সফটওয়্যারটি অসংখ্য গোপন বিষয় শেয়ার করেছি যা আপনার অনেক কাজে লাগবে ভিডিও এডিটিং সময়। আশা করি নিচের ভিডিওটি আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে। মোবাইলের সাহায্যে ভিডিও এডিটিং করার জন্য সবথেকে ভালো ও জনপ্রিয় সফটওয়্যার এর নাম হলো KineMaster ভিডিও এডিটিং সফটওয়্যার।

 

 

আমি যদি ভুলবশত আপনাদের মাঝে কোনো ভুল তথ্য শেয়ার করে থাকি তাহলে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্টে মাধ্যমে আমাকে জানাবেন যে আমি কোন জায়গায় কি ভুল করেছি। আমি যদি ভুল করে থাকি অবস্যই আমি সংশোধন করতে রাজি আছি কারণ আমি ভুল করবো এটা স্বাভাবিক কারন আমি শিখছি। ইউটিউব রিলেটেড যদি আপনার কোন প্রশ্ন থাকে আমরা কি করতে পারেন আমি চেষ্টা করব আপনার প্রশ্নের উত্তর দেওয়ার। আপনার মূল্যবান সময় আমাদের BD Youtube Community ওয়েবসাইটে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 

এখন যদি মোবাইলে ভিডিও এডিটিং সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকলে তাহলে অবশ্যই নিচে থাকা ফেসবুক কমেন্ট এর মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন। অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন যে টিউটরিয়াল ভিডিও গুলো আপনার কাছে গেছে। আশাকরি উপরে থাকা টিউটোরিয়াল ভিডিও গুলো আপনার কাছে ভালো লেগেছে যদি ভালো লেগে থাকে তাহলে তাহলে অবশ্যই আপনি আপনার সকল ইউটিউবর বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন।

 

অন্যদের সাথে শেয়ার করুন

© 2019-2022 BDyoutubecommunity.com