মোবাইল ভিডিও এডিটিং টিউটোরিয়াল || প্রফেশনাল ভিডিও এডিটিং


মোবাইল ভিডিও এডিটিং টিউটোরিয়াল

মোবাইল ভিডিও এডিটিং টিউটোরিয়াল

 

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজকে আমরা শিখব কিভাবে খুব সহজে মোবাইলের সাহায্যে প্রফেশনাল ভিডিও এডিটিং করা যায়। অনেক ইউটিউবার আছে যাদের কাছে কম্পিউটার না থাকার কারণে চেষ্টা করে মোবাইলের সাহায্যে প্রফেশনাল এডিটিং করা কিন্তু সঠিক নিয়ম না জানার কারণে বেশিরভাগ ইউটিউবার করতে পারেনা। বর্তমান সময়ে মোবাইলের সাহায্যে খুব সহজে প্রফেশনাল এডিটিং করা সম্ভব। কারণ বর্তমান সময় অনেক পাওয়ারফুল মোবাইল পাওয়া যায় পাশাপাশি প্রফেশনাল এডিটিং সফটওয়্যার খুব সহজে পাওয়া যায়। এই কারণে বর্তমান সময়ে খুব সহজে মোবাইলের সাহায্যে প্রফেশনাল এডিটিং করা সম্ভব। আজকে আমরা মোবাইল ভিডিও এডিটিং করার জন্য কাইনমাস্টার প্রো সফটওয়্যারটি ব্যবহার করব। আপনি যদি মোবাইল ভিডিও এডিটিং শিখতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ পড়ুন। তাহলে চলুন বেশি কথা না বলে শুরু করা যাক।

 

বর্তমান সময়ে মোবাইলের সাহায্যে খুব সহজে প্রফেশনাল ভিডিও এডিটিং করা সম্ভব। আজকে আমরা কাইনমাস্টার প্রো মোবাইল ভিডিও এডিটিং সফটওয়্যার ব্যবহার করে প্রফেশনাল এডিটিং করা শিখব। কাইনমাস্টার এডিটিং সফটওয়্যারটি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন সফটওয়্যার টি ডাউনলোড অপশন ও টেকনিক্যাল বিবরণ নিচে দেওয়া আছে আপনি চাইলে দেখে নিতে পারেন। কাইনমাস্টার প্রো সফটওয়্যারটি ব্যবহার করে কিভাবে প্রফেশনাল এডিটিং করবেন এ সম্পর্কে বিস্তারিত আলোচনা ও টিউটোরিয়াল নিচে দেওয়া আছে। আপনি চাইলে দেখতে পারেন আশা করি আপনার কাছে অনেক বেশী ভালো লাগবে।

 

KineMaster Video Editor

 

 

বর্তমান সময়ের KineMaster প্রো সফটওয়্যারটি ব্যবহার করে খুব সহজে মোবাইলের সাহায্যে প্রফেশনাল এডিটিং করা সম্ভব। কাইনমাস্টার প্রো সফটওয়্যারটি আপনি আপনার আইফোন ও অ্যান্ড্রয়েড মোবাইল ও ট্যাব এ ব্যবহার করতে পারবেন। কাইনমাস্টার প্রো মোবাইল  এডিটিং সফটওয়্যার ব্যবহার করে প্রফেশনাল এডিটিং করা শিখব। কাইনমাস্টার এডিটিং সফটওয়্যারটি খুব সহজেই ডাউনলোড করতে পারবেন সফটওয়্যার টি ডাউনলোড অপশন ও টেকনিক্যাল বিবরণ নিচে দেওয়া আছে আপনি চাইলে দেখে নিতে পারেন। নিচে কমেন্টের মাধ্যমে জানাবেন কাইনমাস্টার প্রো সফটওয়্যারটি আপনার কাছে কীরকম লেগেছে আপনার মূল্যবান মতামত।

 

সফটওয়্যার টি নামKineMaster
ডেভলপারের নামKineMaster Corporation ডেভেলপার
মোট ডাউনলোড১০০,০০০,০০০+
সফটওয়্যার সাইজ90.9 MB
বর্তমান ভার্সন4.15.9.17782.GP ভার্সন
লাস্ট আপডেট
২২ অক্টোবর, ২০২০
এন্ড্রয়েড ভার্সন6.0 এবং বেশি ভার্সন

 

 

আপনি যদি মোবাইলের সাহায্যে প্রফেশনাল এডিটিং শিখতে চান তাহলে নিচের পাঁচটি টিউটোরিয়াল ভিডিও মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। তাহলে খুব সহজেই মোবাইলের সাহায্যে প্রফেশনাল  এডিটিং শিখতে পারবেন। তাহলে এখনি দেরি না করে নিচের টিউটরিয়াল ভিডিওগুলো মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। পাশাপাশি ভিডিও সম্পর্কে আপনার মূল্যবান মতামত নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে। নিচে মোবাইল ভিডিও এডিটিং সম্পর্কে টিটোরিয়াল সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে অবশ্য নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাবেন।

 

ভিডিও এডিটিং টিউটোরিয়াল (১)

 

নিচে টিউটোরিয়াল ভিডিওতে আমি আপনাদেরকে দেখেছি মোবাইল সাহায্যে প্রফেশনাল এডিটিং করার সঠিক নিয়ম। যারা মোবাইলের সাহায্যে এডিটিং এর প্রাথমিক বিষয়গুলো শিখতে চান তাহলে নিচের টিউটোরিয়াল ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। নিচের টিউটোরিয়াল ভিডিওতে দেখার পর আপনি খুব সহজে কাইনমাস্টার মোবাইলে এডিটিং সফটওয়্যারটি ব্যবহার করে প্রফেশনাল এডিটিং করতে পারবেন। তাহলে এখনি দেরি না করে নিচের টিউটরিয়াল ভিডিওটি মনোযোগ সম্পূর্ণ দেখুন।

 

 

ভিডিও এডিটিং টিউটোরিয়াল (২)

 

নিচে ভিডিওতে আমি আপনাদেরকে দেখিয়েছি মোবাইল ফ্রেম যুক্ত করে কিভাবে স্ক্রিন রেকর্ড ভিডিও তৈরি করবেন পাপাশাপাশি কিভাবে প্রফেশনাল এডিটিং করবেন। আপনি যদি মোবাইল ফ্রেম ভিডিও এডিটিং শিখতে চান তাহলে এখনি নিচে টিউটোরিয়া ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। আশা করি ভিডিওটি আপনার কাছে অনেক বেশী ভালো লাগবে। মোবাইল ফ্রেম এডিটিং কাজটি করার জন্য আপনাকে একটি মোবাইল ফ্রেম এর পিএনজি পিকচার ডাউনলোড করতে হবে। আপনি যখন সম্পূর্ণ ভিডিওটি দেখবেন তখন আপনি বুঝতে পারবেন খুব সহজে কিভাবে মোবাইল ফ্রেম দিয়ে স্ক্রিন রেকর্ড ভিডিও তৈরি করতে পারবেন। নিচে ভিডিওগুলো আপনার কাছে কীরকম লেগেছে অবশ্যই আপনার মূল্যবান মতামত নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাবেন

 

 

ভিডিও এডিটিং টিউটোরিয়াল (৩)

 

নিচের টিউটোরিয়াল ভিডিওতে আমি আপনাদেরকে দেখিয়েছি মোবাইল দিয়ে কিভাবে প্রফেশনাল ভিডিও এডিটিং করতে পারবেন। যারা মোবাইল দিয়ে এডিটিং এর প্রাথমিক বিষয়গুলো শিখে ফেলেছেন তাদের জন্য নিচের টিউটোরিয়াল ভিডিওটি। আসাকরি ভিডিওটি দেখার পরে মোবাইল সাহায্যে খুব সহজে প্রোফেসনাল ভিডিও এডিট করতে পারবেন। একটা বিষয় আপনার মাথা রাখতে হবে মোবাইলের সাহায্যে প্রফেশনাল এডিটিং করার জন্য আপনার কাছে ভালো মানের একটি এন্ড্রয়েড মোবাইল অথবা একটি আইফোন থাকতে হবে তাহলে আপনি কোন প্রকার সমস্যা ছাড়াই প্রফেশনাল এডিটিং করতে পারবেন। তাহলে এখনি দেরি না করে নিচের টিউটরিয়াল ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন।

 

 

ভিডিও এডিটিং টিউটোরিয়াল (৪)

 

নিচে টিউটোরিয়াল ভিডিওতে আমি আপনাদেরকে দেখিয়েছি মোবাইল সাহায্যের কিভাবে একটা ভিডিওতে প্রফেশনাল সিনেমাটিক রূপ দেয়া যায়। আপনি যদি উপরের তিনটি ভিডিও মনোযোগ দিয়ে দেখেন তাহলে আপনার কাছে নিচের টিউটোরিয়াল ভিডিওটি অনেক সহজ মনে হবে। আমি একেবারে বেসিক লেভেল থেকে ভিডিও এডিটর আপনাদেরকে দেখানোর চেষ্টা করেছে। আশা করি আমাদের সাথে থাকবেন। পাশাপাশি টিটোরিয়াল ভিডিওগুলো সম্পর্কে আপনার মূল্যবান মতামত অবশ্যই নিচে কমেন্ট আমাদেরকে জানাবেন। তাহলে এখনি মোবাইল ভিডিও এডিটিং টিউটোরিয়ালগুলো মনোযোগ দিয়ে দেখুন।

 

 

ভিডিও এডিটিং টিউটোরিয়াল (৫)

 

কাইনমাস্টার সফটওয়্যার টিপস-এন্ড-ট্রিকস সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে নিচের টিউটোরিয়াল ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। তাছাড়াও কাইনমাস্টার প্রো সফটওয়্যারটি অসংখ্য গোপন বিষয় শেয়ার করেছি যা আপনার অনেক কাজে লাগবে এডিটিং সময়। আশা করি নিচের টিউটোরিয়াল ভিডিওটি আপনার কাছে অনেক বেশি ভালো লাগবে। তাহলে এখনি দেরি না করে নিচের টিউটোরিয়াল ভিডিওটি মনোযোগ দিয়ে সম্পূর্ণ দেখুন। পাশাপাশি ভিডিওগুলো আপনার কাছে কীরকম লেগেছে অবশ্যই আপনার মূল্যবান মতামত নিচে কমেন্টে মাধ্যমে আমাকে জানাবেন ধন্যবাদ। মোবাইল ভিডিও এডিটিং সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে অবশ্য নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাবেন।

 

 

প্রফেশনাল ভাবে কাইনমাস্টার সফটওয়্যার ব্যবহার করে মোবাইল ভিডিও এডিটিং করার জন্য আপনার কাছে ভাল মানের একটি এন্ড্রয়েড মোবাইল অথবা ভালো মানের একটি আইফোন থাকতে হবে। মিনিমাম আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে 3GB RAM থাকতে হবে। পাশাপাশি আপনার কাছে যদি আইফোন থাকবে তাহলে মিনিমাম আইফোন 6 অথবা আইফোন সেভেন থাকতে হবে মিনিমাম। কাইনমাস্টার প্রো সফটওয়ারটি যদি আপনার মোবাইলে কোন কারনে নাচলে তাহলে আপনার সমস্যা কথা নিচে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমাদের টিম অবশ্যই আপনাকে সবসময় সাহায্য করবে।


Related Post :- প্রফেশনাল থাম্বেল 


আশা করি উপরের ভিডিওটি দেখে আপনি কাইনমাস্টার সফটওয়্যার ব্যবহার শিখে গেছেন। এখনো যদি আপনার কাইনমাস্টার সফটওয়্যার চালাতে কোন প্রকার সমস্যা নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন আমি আপনার সমস্যার সমাধান দিব। উপরের ভিডিওটি যদি আপনাদের কাছে ভাল লেগে থাকে নিচে কমেন্ট এর মাধ্যমে আমাকে জানাবেন।

 

এখন যদি মোবাইল ভিডিও এডিটিং সম্পর্কে আপনার কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্য নিচে কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাবেন। আমরা সবসময় আপনাকে সাহায্য করবো। পাশাপাশি উপরে টিউটোরিয়াল ভিডিওগুলো আপনার কাছে কিরকম লেগেছে অবশ্য নিচে কমেন্টে মাধ্যমে আমাদেরকে জানাবেন। আপনার মূল্যবান সময় নষ্ট করে আজকে আমাদের এই আর্টিকেলটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 


© 2020 bdyoutubecommunity.com
error: Content is protected !!